Walton smartphones sales increases

ওয়ালটনের স্মার্টফোনের বিক্রি বাড়ছে
March 18, 2013
Walton smartphones sales increases


গ্রাহকদের মধ্যে সাড়া ফেলেছে ওয়ালটনের নতুন স্মার্টফোন। বিশেষ করে প্রিমো সিরিজের জি-১ এবং আর-১ গ্রাহকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। গুণগতমান, সর্বশেষ প্রযুক্তি এবং সাশ্রয়ী মূল্যের কারণে ওয়ালটনের মোবাইল হ্যান্ডসেটগুলো গ্রাহকদের কাছে এখন চাহিদার শীর্ষে।


ওয়ালটনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রিমো সিরিজের স্মার্টফোনগুলোর বিক্রি বেড়েছে। নতুন প্রজন্মের ব্যবহারকারীদের চাহিদার সঙ্গে তাল মেলাতে পারায় সেটগুলো ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। ব্যবহারকারীরা তৃতীয় প্রজন্মের (থ্রিজি) এই ফোনসেটগুলোর সার্ভিস নিয়ে সন্তুষ্ট প্রকাশ করেছে। থ্রিজি ইন্টারনেট সুবিধা, বিভিন্ন আকর্ষণীয় ফিচার, সাশ্রয়ী মূল্য এবং সর্বোত্তম বিক্রয়োত্তর সেবার কারণে গ্রাহকরা ওয়ালটন স্মার্টফোন কিনছেন।


অন্যান্য সেটের পাশাপাশি ওয়ালটন প্রিমো সিরিজের পাঁচ মডেলের হ্যান্ডসেট বাজারে পাওয়া যাচ্ছে। এগুলো হচ্ছে_ ওয়ালটন প্রিমো, প্রিমো এফ-১, প্রিমো জি-১, প্রিমো জি-২ এবং প্রিমো আর-১।

ফলে চাহিদার সঙ্গে তাল মেলাতে উৎপাদন বাড়ানো হয়েছে কয়েকগুণ।


প্রিমোর অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ২.৩.৬ জিনজারব্রেড। অন্যগুলো আইসক্রিম স্যান্ডউইচ। তবে প্রিমোকে অনলাইনে আইসক্রিম স্যান্ডউইচে আপডেট করার সুবিধা আছে। আর-১-এ রয়েছে ৪ ইঞ্চি ডবি্লউভিজিএ (৪৮০x৮০০) ডিসপ্লে; আইপিএস ও ক্যাপাসিটিভ টাচ সুবিধা। আইপিএস সুবিধা থাকায় ৮০ ডিগ্রি অ্যাঙ্গেল থেকেও ইমেজ ও ভিডিও ভালোভাবে দেখা যাবে। এতে আছে ১.২ গিগাহার্টজ ডুয়েলকোর প্রসেসর এবং ৮ এমপি অটো-ফোকাস ক্যামেরা। প্রিমো জি-১-এর সুবিধাগুলোও অনেকটা আর ১-এর মতোই। আছে ৫ এমপি অটো-ফোকাস ক্যামেরা। প্রিমো এফ-১ এ আছে ১ গিগাহার্টজ প্রসেসর, ৪ ইঞ্চি ডাবলিউভিজিএ (৪৮০x৮০০) ক্যাপাসিটিভ টাচ ডিসপ্লে এবং ৫ এমপি অটো-ফোকাস ক্যামেরা। প্রিমো, প্রিমো এফ-১ এবং জি-২-এর সঙ্গে বিনামূল্যে থাকছে সুদৃশ্য ব্যাক কভার। সব স্মার্টফোনেই রয়েছে ফ্রি মেমোরি কার্ড।


ওয়ালটনের ক্রিয়েটিভ অ্যান্ড পাবলিকেশন্স বিভাগের প্রধান উদয় হাকিম বলেন, ওয়ালটন ব্র্যান্ডের মোবাইল ফোনসেট ইয়াং ক্রেজে পরিণত হয়েছে। কম দামে সর্বশেষ প্রযুক্তির মোবাইল ফোন গ্রাহকদের হাতে পৌছে দিতে আমাদের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। আশা করছি, শিগগিরই আরও কয়েকটি মডেলের হ্যান্ডসেট আমরা বাজারজাত করতে পারব।


 
TAGS : Walton , Smartphones , Primo , R1 , G1 , F1 , G2 ,
Related News


 
comments powered by Disqus