Samsung to bring entry level smartphone Galaxy Ace Style

এন্ট্রি লেভেলের স্মার্টফোন গ্যালাক্সী এইস স্টাইলের ঘোষণা দিলো স্যামসাং
April 9, 2014
Samsung to bring entry level smartphone Galaxy Ace Style


স্মার্টফোন জায়ান্ট স্যামসাং এবার বাজারে আনতে চলেছে এন্ট্রি লেভেলের নতুন স্মার্টফোন গ্যালাক্সী এইস স্টাইল। এমাসের শেষ দিকেই হয়তো বাজারে দেখা মিলবে নতুন এই ফোনের।


অ্যান্ড্রয়েড কিটক্যাট ৪.৪ চালিত স্মার্টফোনটিতে রয়েছে ৪ ইঞ্চির টিএফটি ডিসপ্লে যার রেজ্যুলেশন হলো ৪৮০x৮০০। ভালো পারফরম্যান্স নিশ্চিত করার জন্য এতে থাকছে ১.২ গিগাহার্টজের ডুয়েলকোর প্রসেসর। ফলে এন্ট্রি লেভেলের এই স্মার্টফোনে আপনি বেশ দ্রুততার সাথেই মাল্টিটাস্কিং ও বিভিন্ন অ্যাপ ব্যবহার করতে পারবেন।


গ্যালাক্সী এইস স্টাইলে রয়েছে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা, ক্যামেরায় রয়েছে অটোফোকাস সুবিধা। এছাড়া ভিডিও কলিং এর জন্য পাচ্ছেন ভিজিএ ফ্রন্ট ক্যামেরা। গ্যালাক্সী এইস স্টাইলে রয়েছে ৫১২ মেগাবাইটের র‍্যাম। এছাড়া এই ফোনে ৪ গিগাবাইটের ইন্টারনাল মেমোরীর পাশাপাশি রয়েছে ৩২ গিগাবাইট পর্যন্ত এক্সটারনাল মেমোরী কার্ড ব্যবহারের সুবিধা।


ব্যাটারী ব্যাকআপের জন্য এতে থাকছে ১৫০০ মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম-আয়ন ব্যাটারী। এছাড়াও ব্লুটুথ ৪.০, ওয়াইফাই, এনএফসি প্রভৃতি সুবিধা তো থাকছেই।


সাদা ও গাঢ় ধূসর – এই ২টি রংয়ে বাজারে পাওয়া যাবে স্যামসাং গ্যালাক্সী এইস স্টাইল । কিন্তু এর মূল্যের ব্যাপারে এখন পর্যন্ত কোন ধরণের তথ্য জানায়নি স্যামসাং কর্তৃপক্ষ। বিস্তারিত জানতে মুঠোফোন ডটকমের সাথেই থাকুন।


 

 
Related News


 
comments powered by Disqus