Samsung Galaxy Tab4 will be in 3 sizes

তিন ধরণের Galaxy Tab4 এর ঘোষণা দিলো স্যামসাং
April 4, 2014
Samsung Galaxy Tab4 will be in 3 sizes


নানা গুজবের অবসান ঘটিয়ে কোরিয়ান টেক জায়ান্ট স্যামসাং অবশেষে তাদের মিড রেঞ্জের ট্যাব Galaxy Tab4 ঘোষণা দিলো। প্রায় একই কনফিগারেশনের Galaxy Tab4 পাওয়া যাবে ৭ ইঞ্চি, ৮ ইঞ্চি এবং ১০.১ ইঞ্চি – এই ৩টি ভিন্ন সাইজে। এবছরের দ্বিতীয় কোয়ার্টারেই হয়তো বাজারে দেখা মিলবে স্যামসাংয়ের নতুন এই ট্যাব সিরিজের। 


অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণ অ্যান্ড্রয়েড কিটক্যাট চালিত Galaxy Tab4 এ থাকছে ১.৫ গিগাবাইটের র্যাসম, ১.২ গিগাহার্টজ গতির কোয়াডকোর প্রসেসর। ১৬ গিগাবাইটের ইন্টারনাল মেমোরীর পাশাপাশি থাকছে অতিরিক্ত মেমোরী কার্ড ব্যবহারের সুবিধা। তবে ৮ গিগাবাইটের ইন্টারনাল মেমোরীসমৃদ্ধ ৭ ইঞ্চির Galaxy Tab4 এর একটি ভার্সনও বাজারে ছাড়বে স্যামসাং।


৩ ধরণের Galaxy Tab4 এ-ই ৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরার পাশাপাশি আছে ১.৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এছাড়া ব্লুটুথ ৪.০, ওয়াইফাই, ওয়াইফাই ডিরেক্ট, মাল্টিউইন্ডো, চ্যাটঅন প্রভৃতি সুবিধা তো থাকছেই। 


৮ ইঞ্চি এবং ১০.১ ইঞ্চি Galaxy Tab4 এ যথাক্রমে ৬,৮০০ ও ৪,৪৫০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারী থাকছে। এই ২টি মডেলের ব্যাটারী সম্পর্লে জানা গেলেও এখন পর্যন্ত ৭ ইঞ্চির Galaxy Tab4 এর ব্যাটারী সম্পর্কিত কোন ধরণের তথ্য জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, ৭ ইঞ্চির Galaxy Tab4 এও ৪,৪৫০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারী ব্যবহার করা হবে।


উল্লেখ্য, Galaxy Tab4 এর ৩টি মডেলেই রয়েছে টুজি, থ্রিজি ও এলটিই প্রযুক্তি ব্যবহারের সুবিধা। এছাড়া প্রতিটি ট্যাবেই রয়েছে ভয়েস কলিং সুবিধা, ফলে আপনি চাইলে এগুলোকে অনায়াসেই স্মার্টফোন হিসেবে ব্যবহার করতে পারবেন। 


তাই সবকিছু মিলিয়ে মধ্যম বাজেটের ট্যাব ক্রেতাদের পছন্দের তালিকায় শীর্ষেই থাকতে পারে স্যামসাংয়ের নতুন এই Galaxy Tab4!


সাদা ও কালো – এই ২টি রংয়ে বাজারে পাওয়া যাবে ৩টি ভিন্ন মাপের স্ক্রীনবিশিষ্ট Galaxy Tab4। তবে ঠিক কবে বাজারে আসবে Galaxy Tab4 কিংবা এটি কিনতে কতোইবা গুণতে হবে ক্রেতাদের – সে সম্পর্কিত কোন ধরণের তথ্য স্যামসাং কর্তৃপক্ষ এখনো পর্যন্ত জানায়নি। পরবর্তীতে নতুন খবর পাওয়া মাত্রই তা আপনাদের কাছে পৌছে দেওয়া হবে।


সময়ের খবর সময়ে জানতে মুঠোফোন ডটকমের সাথেই থাকুন। 

 

 

 
Related News


 
comments powered by Disqus


Recent News