Samsung Galaxy Note 4 specs leaked

2K রেজ্যুলেশনের qHD স্ক্রীনবিশিষ্ট স্যামসাং গ্যালাক্সী নোট-৪ এর ফিচার ফাঁস
April 7, 2014
Samsung Galaxy Note 4 specs leaked


এ এবছরের ফ্ল্যাগশীপ স্মার্টফোন গ্যালাক্সী এস-৫ এর ঘোষণা দেওয়ার পর থেকেই প্রযুক্তিপ্রেমীরা স্যামসাংয়ের নোট সিরিজের পরবর্তী ফ্যাবলেটের ঘোষণার অপেক্ষায় ছিলেন। বিভিন্ন ওয়েবসাইটে গ্যালাক্সী নোট-৩ এর উত্তরসূরী গ্যালাক্সী নোট-৪ এর কাঙ্ক্ষিত সব ফিচার নিয়ে নানা জল্পনা-কল্পনা চলছিলো। এবারে স্যামসাং গ্যালাক্সী নোট-৪ এর কিছু ফিচার একটি জাপানী ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ পেলো।  


প্রাপ্ত তথ্যানুযায়ী, গ্যালাক্সী নোট-৪ এ থাকবে ২৫৬০x১৪৪০ পিক্সেল রেজ্যুলেশনের কিউএইচডি (QHD) স্ক্রীন। উল্লেখ্য, গ্যালাক্সী এস-৫ এই একই স্ক্রীন ব্যবহারের কথা ছিলো। তবে গ্যালাক্সী এস-৫ এ এই স্ক্রীন ব্যবহৃত না হওয়ায়, প্রযুক্তিবিশ্লেষকদের অনেকেই নিশ্চিত হয়েছিলেন যে, গ্যালাক্সী নোট-৪ অবশ্যম্ভাবীভাবেই ২কে রেজ্যুলেশনের কিউএইচডি (QHD) স্ক্রীন ব্যবহৃত হবে। ফাঁস হওয়া তথ্য যেনো সেটাই নিশ্চিত করলো।


এছাড়া এখন পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী, গ্যালাক্সী এস-৫ এর মতো গ্যালাক্সী নোট-৪ পানিরোধক ও ধূলাবালিরোধী হবে। প্রসঙ্গতঃ উল্লেখ্য, গ্যালাক্সী নোট-৪ ই হতে চলেছে স্যামসাংয়ের ফ্যাবলেট সিরিজের প্রথম ডিভাইস যা কিনা পানিরোধক ও ধূলাবালিরোধী।


আগামী ৫-১০ সেপ্টেম্বর বার্লিনে অনুষ্ঠিতব্য আইএফএ-২০১৪ এ হয়তো আনুষ্ঠানিক ঘোষণা মিলবে গ্যালাক্সী নোট-৪ এর। তার আগেই হয়তো আরো কয়েকদফা ফাঁস হবে গ্যালাক্সী নোট-৪ এর উল্লেখযোগ্য সব ফিচার! সেসব ফিচার সবার আগে জানতে তাই চোখ রাখুন মুঠোফোন ডটকমে।

 

 
TAGS : Note 4 , Galaxy , Samsung ,
Related News


 
comments powered by Disqus