iPhone XS Max catches fire while it's in the pocket of the owner

পকেটে থাকা অবস্থাতে আগুন ধরলো iPhone XS Max এ
January 2, 2019
iPhone XS Max catches fire while it's in the pocket of the owner


তিন সপ্তাহ আগে নতুন আইফোন এক্সএস ম্যাক্স কিনেছিলেন যুক্তরাষ্ট্রের ওহাইয়ো অঙ্গরাজ্যের এক ব্যক্তি। ডিভাইসটি একটি কেসে ভরে পকেটে রাখা অবস্থায় আগুন ধরে যায়। এর ফলে ওই ব্যক্তির ত্বক পুড়ে যায়। খবর টেক রাডার।


ডিভাইসটি অ্যাপল স্টোরে নেয়া হলে তারা আগুন লাগার সঠিক কারণ ব্যাখ্যা করতে পারেনি। পকেটেই আইফোনের নতুন সংস্করণ আগুনে পোড়ার বিষয়ে যে ব্যাখা দেয়া হয়েছে, তাতে সন্তুষ্ট নন বলে জানিয়েছেন ভুক্তভোগী ব্যক্তি। অ্যাপল কর্তৃপক্ষের পক্ষ থেকে ক্রেতাকে নতুন ফোন দেয়ার কথা জানিয়ে দেয়া হয়। তবে কবে সরবরাহ করা হবে সে বিষয়ে নিশ্চিত করা হয়নি।


আইড্রপনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, ভুক্তভোগী ব্যক্তির নাম জে হিলার্ড। গত ১২ ডিসেম্বর দুপুরের খাবারের বিরতির সময় পকেটে রাখা আইফোনে উষ্ণতা অনুভব করেন। দ্রুতই ত্বকে কিছু পোড়ার অনুভূতি হতে শুরু করে। পুড়তে থাকা ডিভাইসটি থেকে সবুজ ও হলুদ রঙের ধোঁয়া বের হতে দেখেছেন তিনি। পরে তার এক সহকর্মী আগুন নেভাতে সহায়তা করেন।

 
TAGS : iPhone , Apple , ios , China ,
Related News


 
comments powered by Disqus