মুঠোফোন ডটকমে প্রযুক্তি লিখক হিসাবে যোগ দিন

মুঠোফোন ডটকম বাংলাদেশের সকল প্রজন্মের জন্যে নিবেদিত একটি ফোন ও গ্যাজেট বিষয়ক ওয়েব পোর্টাল। মুঠোফোন ডটকম নিয়মিত ভাবে ফোন এবং রিলেটেড গ্যাজেট সহ তথ্য ও প্রযুক্তি বিশ্বের নানা রকম খবর পাবলিশ করে থাকে।

 

প্রতিদিন, সপ্তাহ এমনকি পাক্ষিক ভাবেও সকল বিষয় আপডেট হয় এখানে। মুঠোফোন তার নিরলস প্রচেষ্টা এবং ভিজিটরদের ভালবাসায় ধীরে ধীরে সবার মাঝে প্রতিদিন আরো বেশি জনপ্রিয় হয়ে উঠছে। তাই নতুনদের আনাগোনা দিন দিন বেড়েই চলছে আর সাথে সাথে মুঠোফোন ডটকমের দ্বায়িত্ব তাল মিলিয়ে ক্রমান্বয়ে বাড়ছেই। 


এজন্যেই নিয়মিত ভিজিটর/ফ্যান এবং সার্চ ট্রাফিক সহ সকলের চাহিদা মেটানোর জন্যে তাই মুঠোফোন ডটকম তার পরিসর আরো বড় করতে ব্যাকুল। এর জন্যে দরকার নিখাদ ফোন-গ্যাজেট তথা প্রযুক্তি প্রেমী বন্ধুদের। কাজেই যারা ফোন ভালবাসেন, বিশ্বের নতুন নতুন গ্যাজেট গুলোর খবর রাখেন, প্রযুক্তির সাথে যাদের রয়েছ সখ্য; এমন সব সমমনা বন্ধুদের চাই একসাথে, এক প্ল্যাটফর্মে।


আর এজন্যেই নিত্য নতুন খবর, রিভিউ আর প্রযুক্তি জগতের চমক গুলো নিয়ে সবার সামনে হাজির হতে মুঠোফোন ডটকম সারা দেশ থেকে সেই সব বন্ধুদের এক সাথে দেখতে চাইছে যারা,


• ফোন ভালবাসেন, রিভিউ করার মত চমৎকার জ্ঞান রাখেন।

• প্রযুক্তি বিশ্বের তাবদ খবরা খবর যাদের নখ-দর্পনে।

• বাংলা ও ইংরেজী ভাষায় সাবলীল (অন্তত একটিতে সাবলীল হলেই চলবে)।

• লিখতে ভালবাসেন, অন্য দশজনকে জানাতে ভালবাসেন, প্রযুক্তিপ্রেমীদের আগ্রহ বুঝেন।

• ইন্টারনেট জগতের নিয়মিত বাসিন্দা। 

• ফোন এবং তথ্য ও প্রযুক্তি মেলা সহ বিভিন্ন অনুষ্টানে মুঠোফোন ডটকমের প্রতিনিধি হিসাবে অংশ গ্রহণ করার মানসিকতা রাখেন।


work_for_writers

 

 

আর আপনি যদি এমনি একজন বন্ধু হয়ে থাকেন তবে দেরী না করে, মুঠোফোন ডটকমের যেকোন একটি সেগমেন্ট (নিউজ, রিভিউ অথবা তথ্য ও প্রযুক্তি ব্লগ) বেঁছে নিয়ে আপনার লিখা একটি কপি পাঠিয়ে দিন। লিখা কাট-কপি হলে চলবে নাহ। কাজেই বাংলায় লিখা আর্টিকেল সেই অর্থে বেশী গ্রহণ যোগ্য। আপনার লিখা মান সম্মত হলে, সেটি পাবলিশ হবে আপনারই প্রিয় পোর্টাল মুঠোফোন ডটকমে আর সেই সাথে আপনার জন্যে থাকছে আরো কিছু।

 

লিখা পাঠানো সকল বন্ধুদেরকে ভলান্টিয়ার্স হিসাবে গণ্য করা হবে এবং তাদের মধ্যে থেকে বাছাই করে মান-সম্মত নিয়মিত লিখকদেরকে স্থায়ী হিসাবে নির্ধারন করা হবে। বাছাইকৃত এবং ভলান্টিয়ার্স, উভয় লিখকদেরকে মুঠোফোন ডটকমের পক্ষ থেকে আরো পরিপক্ক লেখক হিসাবে গড়ে তোলার জন্যে দেওয়া হবে বিষয় ভিত্তিক বিশেষ প্রশিক্ষন। তাই আপনার মনের লিখক সত্ত্বাকে আরো বিকশিত করার জন্যে এখনি উদ্যোগ নিন আর আপনার লিখা কপিটি পাঠিয়ে দিন আজকেই।

 

মুঠোফনের পক্ষ থেকে স্থায়ী লিখকদের জন্যে প্রতি মাসে হাই-স্পীড ইন্টারনেট বিল প্রদান করা হবে। প্রতিটি ভলান্টিয়ার্স লিখকের রয়েছে লিখার মান ভাল করে স্থায়ী লেখক হবার সুযোগ। নিজের বাসায় বসে অবসর সময় কাজে লাগিয়ে তাই হয়ে উঠতে পারেন একজন চৌকষ লেখক


তাই নিঃসন্দেহে বলা যায়, বন্ধুসহ পরিচিত মহলে একজন চৌকষ প্রযুক্তি বিষয়ক লিখকের পরিচয় তো বটেই, সাথে হাই-স্পীড ইন্টারনেট নিঃসন্দেহে উপভোগ করবেন আত্মতৃপ্তি নিয়ে।

 

লিখা পাঠানো এবং যেকোন প্রয়োজনে যোগাযোগের ঠিকানাঃ info@muthofon.com